Connect with us
Your site title

Uncategorized

লড়াই হলো জমাটি

Published

on

লড়াই হলো জমাটি। তবে দর্শকদের মনটা অতৃপ্তই রয়ে গেল। তৃতীয় ডিভিশন ক্লাব লিগ ফুটবলের বি-গ্রুপের চূড়ান্ত খেলায় মঙ্গলবার নাইন বুলেটস ক্লাব খেললো সাই স্যাগের বিরুদ্ধ। পয়েন্টের নিরিখে বুলেটস-স্যাগের ম্যাচটি যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল। কেননা, এই ম্যাচের ফলাফলের ভিত্তিতে গ্রুপ চ্যাম্পিয়ন দল একদিকে যেমন সি-ডিভিশন লিগ ফুটবলের ফাইনাল ম্যাচে খেলার যোগ্যতা পাবে অপরদিকে আগামী বছর বি-ডিভিশন ক্লাব লিগ ফুটবলে খেলার ছাড়পত্র ও অর্জন করে নেবে।

এদিন রাজধানীর উমাকান্ত মিনি স্টেডিয়ামে বিকেল আড়াইটায় নাইন বুলেটস বনাম সাই স্যাগের ম্যাচটি কার্যত ফাইনালর মেজাজেই হলো। পুরো ম্যাচে হলো সব কিছুই।তবে ম্যাচের আসল যে কাজটা তা হলো, গোলটাই হলো না এই ম্যাচে। এক কথায় গোল শুন্য রইলো ম্যাচ। এর ফলে পয়েন্ট ভাগ হয়ে যাওয়াতে অনায়াসেই এই গ্রূপ থেকে সেরা হয়ে গেল নাইন বুলেটস ক্লাব। এই পর্যন্ত বি-গ্রুপে চার ম্যাচ খেলে নাইন বুলেটস-এর দখলে ছিল১০ পয়েন্ট। সম সংখ্যক ম্যাচ খেলে সাই স্যাগের পকেটে ৭ পয়েন্ট। দিনের ম্যাচটি অমীমাংসিত অবস্থায় শেষ হবার ফলে নাইন বুলেটস ১১ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়নের স্বীকৃতি পেয়ে গেল। অন্যদিকে, এ-গ্রুপ থেকে আগেই ত্রিবেণী সংঘ চার ম্যাচ খেলে ১০ পয়েন্ট পেয়ে গ্রুপ চ্যাম্পিয়নের স্বীকৃতিস্বরূপ ফাইনালে উঠে গেছে।

আগামী ৩ ডিসেম্বর ত্রিবেণী সংঘ বি-গ্রুপের চ্যাম্পিয়ন নাইন বুলেটসের বিরুদ্ধে সি-ডিভিশন লিগ ফুটবলের ফাইনাল ম্যাচে মুখো মুখী হবে। তবে বুলেটস বনাম সাই স্যাগের ম্যাচে দু দলই বেশ কয়েকটি সুযোগ পায় ওপেন নেট করার। কিন্তু দুর্ভাগ্য দু দলেরই। কেউই শেষ পর্যন্ত তিন কাঠিতে বল রাখতে পারলো না। অবশেষে গুরুত্বপূর্ণ এই ম্যাচটি অমীমাংসিতই রয়ে গেল। ম্যাচটি পরিচালনা করেন অত্যন্ত দক্ষতার সঙ্গে রেফারি শিবজোতী চক্রবর্তী।

Copyright © 2017 news vanguard