Connect with us
Your site title

Sports

এমবিবি স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ শুরু

Published

on

দীর্ঘদিন বন্ধ থাকার পর অবশেষে মঙ্গলবার থেকে শুরু হলো অনুর্ধ ১৫ ক্রিকেটের ফাইনাল ম্যাচ এমবিবি স্টেডিয়ামে। তিনদিনের এই ফাইনাল ম্যাচে মুখোমুখি হলো ক্রিকেট অনুরাগি ও প্রগতি প্লে সেন্টার। ফাইনাল ম্যাচে এদিন ক্রিকেটারদের উৎসাহ জোগাতে মাঠে গেলেন টিসিএর সভাপতি ডক্টর মানিক সাহা। সঙ্গে ছিলেন টিসিএর যুগ্ম সচিব কিশোর দাস, কোষাদক্য তাপস ঘোষ সহ অন্যান্যরা। খুদেরা খুব খুশি হলো মাঠে সভাপতি এবং যুগ্ম সচিবকে পেয়ে। দারুন একটা পরিবেশ তৈরি হলো এদিন। মাঠে উপস্থিত ছিল মহিলা ক্রিকেটাররা ও। প্রত্যেকের সঙ্গেই পরিচিত হলেন সভাপতি সহ সবাই। দীর্ঘদিন বাদে একটু ক্রিকেট ও খেলে নিলেন এমবিবি স্টেডিয়ামে টিসিএর সভাপতি ডক্টর মানিক সাহা।

tca

 

বর্তমানে টিসিএর দায়িত্বে যারা রয়েছেন তার মধ্যে সভাপতি এবং যুগ্ম সচিবের কাজ করার মানসিকতায় সবাই খুশি। রাজ্যের ক্রিকেটের উন্নয়নে বধ্য পরিকর তারা। পাছে লোকে কি বললো তা নিয়ে ভাবনাতেই যেতে রাজি নন তারা। তারা স্পষ্ট ভাবে সবাইকে বলে দিয়েছেন ক্রিকেটকে উন্নত করতে হবে। এর জন্য ক্রিকেটারদের সব ধরনের সুযোগ সুবিধে ও দিয়ে রাখা হয়েছে টিসিএর তরফে।কোভিডের কারণে এতদিন এই ফাইনাল ম্যাচটি করা হয়ে উঠে নি। এখন পরিস্থিতি অনেকটাই ভালো। তাই টিসিএর এডভাইসারি কমিটি অবশেষে ফাইনাল ম্যাচটি করার সিধান্ত নিলো। খুদে ক্রিকেটাররা খুবই খুশি এই সিদ্ধান্তে। দারুন জোশ নিয়েই মাঠে নামলো দু দল।

অবশেষে মঙ্গলবার থেকে শুরু হলো অনুর্ধ ১৫ ক্রিকেটের ফাইনাল ম্যাচ এমবিবি স্টেডিয়ামে। তিনদিনের এই ফাইনাল ম্যাচে মুখোমুখি হলো ক্রিকেট অনুরাগি ও প্রগতি প্লে সেন্টার। ফাইনাল ম্যাচে এদিন ক্রিকেটারদের উৎসাহ জোগাতে মাঠে গেলেন টিসিএর সভাপতি ডক্টর মানিক সাহা। সঙ্গে ছিলেন টিসিএর যুগ্ম সচিব কিশোর দাস, কোষাদক্য তাপস ঘোষ সহ অন্যান্যরা। খুদেরা খুব খুশি হলো মাঠে সভাপতি এবং যুগ্ম সচিবকে পেয়ে। দারুন একটা পরিবেশ তৈরি হলো এদিন।

Advertisement

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution