Connect with us
Your site title

khowai

শহীদ পুলিশ অফিসারের স্ত্রীকে সরকারি চাকুরী প্রদানেরও ঘোষণা করেন মুখ্যমন্ত্রী

Published

on

খোয়াই থানাধীন শেওড়াতলী এলাকায় ঘাতক প্রদীপ দেবরায়ের হাতে শুক্রবার রাতে খুন হয় খোয়াই থানার সেকেন্ড পুলিশ অফিসার সত্যজিৎ মল্লিক সহ 5 জন । শনিবার শেষ বিদায় জানানো হলো খোয়াই থানার ইন্সপেক্টর সত্যজিৎ মল্লিককে। এদিন খোয়াই থানায় শেষ শ্রদ্ধা জানান আইজি অরিন্দম নাথ সহ ত্রিপুরা পুলিশ ও টি এস আর এর পদস্থ আধিকারিকরা ।দেওয়া হয় গান স্যালুট।

উপস্থিত ছিলেন খোয়াই জেলাশাসক মিতা মল এম এস, বিধায়ক নির্মল বিশ্বাস ,বিধায়ক পিনাকি দাস চৌধুরী , স্পোর্টস কাউন্সিল এর সচিব অমিত রক্ষিত সহ অন্যান্য রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজকর্মী সহ অন্যান্যরা ।পরবর্তী সময়ে সহকর্মীরা শহীদ পুলিশ অফিসারের কফিন বন্দী দেহ নিয়ে রাজধানীর ইন্দ্র নগরস্থিত বাড়ির উদ্দেশ্যে রওয়া হয়।শহীদ পুলিশ অফিসারের কফিনবন্দি দেহ ইন্দ্রনগরস্থিত বাড়িতে এসে পৌঁছলে নিহত পুলিশ অফিসারের হতভাগ্য মাতা পিতা স্ত্রী সহ আত্মীয় পরিজন ও পাড়া-প্রতিবেশীরা কান্নায় ভেঙে পড়েন।

শহীদ পুলিশ অফিসার সত্যজিৎ মল্লিকের বাড়িতে ছুটে আসেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও রাজ্য পুলিশের মহানির্দেশক
ভি এস যাদব সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা এবং শহীদ পুলিশ অফিসারের উদ্দেশ্যে শেষ শ্রদ্ধা নিবেদন করেন। মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব শহীদ পুলিশ অফিসারের শোকসন্তপ্ত মাতা পিতা স্ত্রী সহ পরিবার পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।সেইসাথে খোয়াই থানা এলাকায় দায়িত্ব পালন করতে গিয়ে শহীদ পুলিশ অফিসার সত্যজিৎ মল্লিকের পরিবার ও এই ঘটনায় নিহত অপর দুই পরিবারকে এককালীন এক লক্ষ টাকা করে সাহায্য প্রদানের ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

তাছাড়া শহীদ পুলিশ অফিসারের স্ত্রীকে সরকারি চাকুরী প্রদানেরও ঘোষণা করেন মুখ্যমন্ত্রী শনিবার। রাজ্য পুলিশের মহানির্দেশক ভি এস যাদব এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেন। সেইসাথে বলেন শহীদ সত্যজিৎ মল্লিক একজন পারদর্শী পুলিশ অফিসার ছিলেন। এই ঘটনায় গোটা রাজ্যের সাথে রাজধানীর ইন্দ্রনগর এলাকাতেও নেমে এসেছে শোকের ছায়া।

Advertisement

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution