Connect with us
Your site title

News Tripura

বিরোধীরা পরাজয়ের ইঙ্গিত স্পষ্ট করে শুনতে পাচ্ছে

Published

on

নগর ভোটের দিনক্ষণ যতই এগিয়ে আসছে ততই বিরোধীরা পরাজয়ের ইঙ্গিত স্পষ্ট করে শুনতে পাচ্ছে। আর পরাজয় ইরিক সুস্পষ্ট ইঙ্গিত বিরোধী রাজনৈতিক দলগুলির কে রীতিমতো হতাশাগ্রস্ত করে তুলেছে। হতাশাগ্রস্ত বিরোধীরা এখন শাসকদলের বিরুদ্ধে গভীর চক্রান্তে মেতে উঠেছে। এই সুগভীর চক্রান্তেরই অন্যতম অঙ্গ শাসক দলের পতাকা নষ্ট করা। রাজ্যের বিভিন্ন নগর পঞ্চায়েত ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের মতই আগরতলা পৌর নিগমের লেখাতেও বিরোধীরা এই ভয়ঙ্কর খেলা কায়েম রেখেছে। শনিবার গভীর রাতে আগরতলা পৌর নিগমের 32 নম্বর ওয়ার্ডের অন্তর্গত রাজনগর এলাকায় বিরোধীরা শাসক দলের সর্দার নষ্ট করে।

শাসক দলের ফ্ল্যাগ ফেস্টুন ফিরে রাস্তায় ফেলে দে এবং প্রার্থীদের ব্যানার গুলোতে পানের পিক ফেল বিনষ্ট করে। এই ঘটনা জানতে পেরে রাতে স্থানীয় নেতৃবৃন্দ রাজনগর এলাকায় প্রচুর এবং এই চক্রান্তের তীব্র নিন্দা জানায়।এই ঘটনার নিন্দা জানিয়ে স্থানীয় শাসক দলের এক যুব নেতা জানান এভাবে প্রচার সজ্জা নষ্ট করে বিজেপি দলের ভোট রোখা যাবে না। ঘটনার সাথে জড়িত অভিযুক্তদের দৃষ্টান্ত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

উল্লেখ্য,বিরোধী রাজনৈতিক দলের হতাশাগ্রস্ত দুষ্কৃতীরা রাতের আধারেই শাসক দলের প্রচার শয্যা নষ্টের খেলায় মেতে উঠেছে। গভীর রাতে রাস্তাঘাট যখন ফাঁকা থাকে তখনই দুষ্কৃতীরা এই সমস্ত জঘন্য কাজ করছে। তাই ভোটের মুখে রাতে শহরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার কর

Advertisement

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution