Connect with us
Your site title

election

পুর ভোটের প্রাক্কালে এক,দুজন নয়, চারজন সন্ত্রাসবাদিকে গ্রেপ্তার

Published

on

পুর ভোটের প্রাক্কালে এক,দুজন নয়, চারজন সন্ত্রাসবাদিকে গ্রেপ্তার করলো গন্ডাছড়া থানার পুলিশ। এই অভিযানে স্পেশাল ব্রাঞ্চের ভূমিকাই উল্লেখযোগ্য। কেন না, দীর্ঘদিন ধরেই এসবির লোকেরা গন্ডাছড়া রইস্যাবাড়িতে এন এল এফ টি বিশ্বমোহন গোষ্ঠীর আনাগোনা প্রত্যখ্য করছিলেন। তবে সঠিকভাবে কিছুই অনুমান করতে পারছিলেন না। সন্ত্রাসীদের গতিবিধি ঠিক আচ করতে পারছিলেন এসবির স্টাফরা। অবশেষে গোপন খবরের ভিত্তিতে শুক্রবার দুইজন জঙ্গিকে আটক করতে সক্ষম হয় এসবি ও গন্ডাছড়া থানার পুলিশ।

তারা হলো সঞ্জয় ত্রিপুরা বয়স ৩০বছর, অখিন্দ্র দেব বর্মা,বয়স ৩১বছর। খবরটি যাতে ছড়িয়ে না পড়ে তার জন্য পুলিশের তরফে কিছুই জানানো হয়নি মিডিয়াকে। তবে খবরের সন্ধানে বিষয়টা জেনে গেলেন নিউজ ভেনগার্ডের প্রতিবেদক। এদিকে পুলিশ আটক করা দুইজন সন্ত্রাসীদের কাছ থেকে আরো দুইজনের নাম ও ঠিকানা জানতে পারে। শনিবার এই দুজনকে ও পাকড়াও করতে সক্ষম হয় এসবি ও পুলিশের কর্মীরা। তারা হলো বালিয়া জমাতিয়া এবং রবি কুমার ত্রিপুরা। দুদিনে মোট চারজন জঙ্গিকে পাকড়াও করতে সক্ষম হলো পুলিশ।

রাজ্যের মুখ্যমন্ত্রী স্পষ্ট ভাষায় নির্দেশ দিয়েছেন, কোনো ভাবেই যাতে রাজ্যে ফের সন্ত্রাসীরা মাথা চাড়া দিয়ে উঠতে না পারে। এই লক্ষ্যেই কাজ করে চলেছেন গোয়েন্দা বিভাগ সহ পুলিশ কর্মীরা। আপাতত চারজন জঙ্গিকেই পুলিশি হেফাজতে রাখা হয়েছে। খুব দ্রুত তাদের কোর্টে সোপর্দ করা হবে। এই নিয়ে প্রসাসনের কেউই মুখ খুলতে রাজি নয়। তবে পুর ভোটের পূর্বে চারজন এন এল এফ টি জঙ্গি গ্রেপ্তার হওয়া নিয়ে এখন উঠছে অবিরাম প্রশ্ন।

Copyright © 2017 news vanguard