Connect with us
Your site title

News Tripura

শিশু চোর সন্দেহে বহিঃরাজ্যের ৪ সাধু এবং ১জন গাড়ি চালককে আটক করে উত্তম-মধ্যম

Published

on

শিশু চোর সন্দেহে বহিঃরাজ্যের ৪ সাধু এবং ১জন গাড়ি চালককে আটক করে উত্তম-মধ্যম দিল স্থানীয় উত্তেজিত জনতা। ঘটনাটি ঘটলো তেলিয়ামুড়া থানাধীন শান্তিনগর গ্রামে শনিবার সাতসকালে। প্রাপ্ত খবর এরকম যে, শনিবার সকাল বেলা শান্তিনগর এলাকার আট বছর বয়সি এক নাবালিকা কন্যাকে ৪ সাধু হাত ধরে টেনে তাদের UP22AU0418 নম্বরের কালো রঙ্গের গাড়িতে তুলে নিয়ে যাবার চেষ্টা করছিল বলে অভিযোগ। তখন স্থানীয় গ্রামবাসীরা ঘটনা প্রত্যক্ষ করে গাড়িতে থাকা ৪ সাধু সহ গাড়ির চালক সহ মোট পাঁচজনকে আটক করে উত্তম-মধ্যম দিতে শুরু করে। সেই সঙ্গে তাদের গাড়িটি ভাঙচুর চালায় উত্তেজিত জনগণ।

গাড়িতে থাকা চালক সহ মোট পাঁচ জন যথাক্রমে জীতেন্দ্র গোস্বামী ,ভোজরাজ গোস্বামী , দীনেশ গোস্বামী, গাড়ির চালক ধর্মবীর সিং এবং টিংকু গোস্বামী। জানা গেল এদের সবার বাড়ি উত্তর প্রদেশের বিভিন্ন জেলায়। এদের মধ্যে টিঙ্কু গোস্বামী (৩২) এর মাথায় গুরুতর আঘাত লাগে। ঘটনার খবর যায় তেলিয়ামুড়া থানায়। তেলিয়ামুড়া থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায়। এবং সেই জায়গা থেকে চার সাধু সহ তাদের গাড়ির চালককে উদ্ধার করে তেলিয়ামুড়া থানায় নিয়ে আসে। সঙ্গে তাদের গাড়িটিও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

এ বিষয়ে সন্ন্যাসীদের জিজ্ঞেস করা হলে তারা জানিয়েছেন,, তারা তীর্থ ভ্রমণে বেরিয়েছেন। তারা দেশের বিভিন্ন জায়গার পূন্য ভূমিতে ঘুরে বেড়ান। তাদের উপর যে শিশু চুরির অভিযোগ উঠেছে সেটি সম্পূর্ণ মিথ্যা। এদিকে এলাকাবাসীদের অভিযোগ,,, একটি শিশু সন্তানকে কিছু একটা বলার পর তার চিৎকার শুনে এলাকার সকলে জড়ো হয়ে এই সাধুদের আটক করে এবং পুলিশের হাতে তুলে দেয়। এখন জনগণের অভিমত, পুলিশ সঠিকভাবে তদন্ত করলে পুরো বিষয়টি স্পষ্ট হবে।এই ঘটনাকে কেন্দ্র করে গোটা তেলিয়ামুড়া জুড়ে আতঙ্ক ছড়িয়েছে।

Advertisement

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution