Connect with us
Your site title

News Tripura

বিশালগড় মহকুমা জুড়ে ছিনতাইবাজদের দৌরাত্ম্যে

Published

on

বিশালগড় মহকুমা জুড়ে ছিনতাইবাজদের দৌরাত্ম্যে সাধারণ মানুষের রীতিমতো অস্বস্তিকর পরিস্থিতি। আগেই ছিনতা বাজদের কবলে চলে গেছে গোটা বিশালগড় মহাকুমা। মাঝে কুখ্যাত ছিনতাইবাজ মন গ্রেফতার হওয়ার পর বিশালগড়ে  ছিনতাইয়ের ঘটনা কিছুটা হ্রাস পেয়েছিল। কিন্তু এই মহাকুমায় ছিনতাইয়ের ঘটনা যে একেবারেই বন্ধ হয়ে যায়নি, রবিবার রাতে এর প্রমাণ মিলল। রাতে মেলাঘর থেকে বাইকে করে এক দম্পতি বিশালগড়ের মুড়াবাড়িস্থিত নিকট আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। সঙ্গে তাদের ছোট একটি সন্তানও ছিল। কার্যত ওই মহিলার বাপের বাড়ি যাওয়া উদ্দেশ্য। কিন্তু তারা মুড়াবাড়ি রেল ব্রিজ এলাকায় পৌঁছতেই অপর একটি বাইকে চড়ে এসে ছিনতাইবাজরা স্বামী সন্তানসহ মহিলাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে তার গলার সোনার হারটি ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। ছিনতাইয়ের শিকার, মুহূর্তে বুঝতে পেরে ওই দম্পতি বিশালগড় থানার দ্বারস্থ হন। বেশ কিছুক্ষণ ধরেই ছিনতাই বাজরা দম্পতির ওপর নজর রাখছিলো বলে জানালেন হার ছিনতাই হওয়া মহিলার স্বামী।

অভিযোগ পেয়ে বিশালগড় থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং সাময়িক তদন্ত কার্য সেরে আংশিক দৌড়ঝাঁপ করে ফিরে আসে। কিন্তু ছিনতাইবাজদের টিকিট নাগাল পায়নি। এই ছিনতাইয়ের ঘটনায় আবারও প্রমাণিত, বিশালগড় মহকুমায় একটি ছিনতাইবাজ চক্র আজও সক্রিয়। পুলিশ যদি অনতিবিলম্বে এই ছিনতাইবাজ চক্রের পর্দাফাঁস না করতে পারে, তবে বিশালগড়ে আকছার আরো ছিনতাইয়ের ঘটনা ঘটে যাওয়া অবশ্যম্ভাবী।

আগেই ছিনতাইবাজদের কবলে চলে গেছে গোটা বিশালগড় মহকুমা। যদিও দাগি ছিনতাইবাজ মন গ্রেপ্তার হওয়ার পর মহাকুমায় ছিনতাইয়ের ঘটনা হ্রাস পেয়েছিল। একেবারে যে বন্ধ হয়ে যায়নি, এর প্রমাণ মিলল রবিবার রাতে। মুড়াবাড়ি রেল ব্রিজ এলাকায় বাইকে চরে আসা ছিনতাই বাজরা এক মহিলার সোনার হার ছিনতাই করে নিয়ে গেল। খবর পেয়ে পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে সন্ধানে নামলেও, ছিনতাইবাজদের টিকির নাগাল পাওয়া যায়নি।

Copyright © 2017 news vanguard