Connect with us
Your site title

News Tripura

আর শেষের দিকটিতেই বিপত্তি!!!!

Published

on

শালকের গুলিতে রক্তাক্ত ভগ্নিপতি ।গুরুতর আহত ভগ্নিপতি কমল জয় রিয়াং এর চিকিৎসা চলছে জিবি হাসপাতালে। ঘটনা শনিবার গভীর রাতে বীরগঞ্জ থানাধীন কাস্কো এলাকার জয়চন্দ্র পাড়ায়। পুলিশ অভিযুক্ত প্রমিজয় রিয়াংকে গ্রেপ্তার করেছে।

গত কয়েকদিন আগে অমরপুর মহাকুমার বীরগঞ্জ থানাধীন কাস্কু এলাকার জয়চন্দ্র পাড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে আসে কমল জয় রিয়াং নামে জনৈক ব্যক্তি । বেশ আমোদ-প্রমোদের মধ্য দিয়েই এই কয়েকটা দিন অতিবাহিত হয়েছিল শ্বশুর বাড়িতে আসা কমল জয় রিয়াং এর। কিন্তু কথায় আছে শেষ ভালো যার, সব ভালো তার । আর শেষের দিকটিতেই বিপত্তি!! শনিবার রাতে শ্বশুরবাড়িতে কমল জয় রিয়াং তার শ্যালক প্রমিজয় রিয়াং সহ অন্যান্যদের নিয়ে মদের আসরে বসে এবং সেখানেই পারিবারিক সমস্যাজনিত বিষয় নিয়ে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে  শ্যালক ও ভগ্নিপতি ।

একটা সময় দুজনের কথা কাটাকাটিতে চরম উত্তেজনার সৃষ্টি হয় । অভিযোগ তখনই শ্যালক প্রমিজয়  রিয়াং গাদা বন্দুক হাতে নিয়ে ভগ্নিপতি কমলজয় রিয়াংকে লক্ষ করে গুলি চালায়। তবে ভাগ্য ভালো গুলি লক্ষ্যভ্রষ্ট হয় ভগ্নিপতি কমল যায় রিয়াং এর পায়ে লাগে। এর ফলে ফিনকি দিয়ে রক্ত ঝড়তে থাকে ভগ্নিপতির শরীর থেকে। সাথে সাথে গুরুতর আহত কমলজয়  রিয়াংকে অমরপুর মহাকুমা হাসপাতালে নিয়ে যায় তার আত্মীয় পরিজনরা এবং সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে প্রথমে গোমতী জেলা হাসপাতালে ও পরে সেখান থেকে জিবি হাসপাতালে স্থানান্তরিত করা হয় । এদিকে বীরগঞ্জ থানা কর্তৃপক্ষ অভিযোগ হাতে পেয়ে অভিযুক্ত শ্যালক প্রমিজয় রিয়াংকে গ্রেপ্তার করে । সেই সাথে কমল জয় রিয়াংকে গুলিবিদ্ধ করার কাজে ব্যবহৃত গাদা বন্দুকটিও উদ্ধার করে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই বীরগঞ্জ থানাধীন কাস্কো ও তত্সংলগ্ন এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Advertisement

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution