Connect with us
Your site title

News Tripura

আতঙ্কে সরকারি কর্মীরা!!!

Published

on

যে কোনো সময় ভেঙে পড়তে পারে বিল্ডিংটি। এর মধ্যেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছেন  সরকারি দপ্তরের কর্মীরা। চিত্রটা  কমলপুর মহকুমার আভাঙা মৎস্য তত্বাবধায়ক  অফিসের।  ছোট খাটো ভূমিকম্প হলেই মুহূর্তের মধ্যে মাটির সঙ্গে মিশে যেতে পারে এই অফিসের বিল্ডিংটি। আপনারা ও দেখুন এই অফিসের বর্তমান অবস্থাটি। কমলপুর–আমবাসা রাস্তা সংলগ্ন  আভাঙায় অবস্থিত মহকুমার মৎস্য তত্বাবধায়ক দপ্তর।

 

দপ্তরের দালান বাড়িটি সেই মান্ধাতার আমলে নির্মান করা হয়েছিল। বর্তমানে দালান বাড়িটির হাল বড়ই বেহাল। অফিস কর্মীরা আতঙ্কের মধ্যে দিয়েই  কাজ করছেন। অফিসের ভীতর ও বাইরের  পলেস্তার  ঝরে পড়ে ডেমেজ রড গুলি বিপদজনক ভাবে বেড়িয়ে রয়েছে। এমনকি প্রায়ই অফিস চলাকালীন পলেস্তার  ঝরে অফিস কর্মীদের মাথায় ও টেবিলে পরে। অফিস কর্মীরা ভয়ে ভয়েই  অফিস করছেন। এছাড়া যে  কিছুই করার নেই তাদের। পাশে  কোনো বিকল্প দালান ঘর নেই যে ,অফিস সেখানে  স্থানান্তরিত করা যাবে।

 

Advertisement

এই  ব্যাপারে একজন  ফিশারি অফিসার অত্যন্ত আফসোস করেই বললেন, ,দপ্তরের দালান বাড়িটি সংস্কার করা খুবই দরকার। গত কয়েক বছর যাবত ধরেই ডেমেজ হয়ে আছে এই অফিসটি। এই বিষয়ে দপ্তরের উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে লিখিতভাবে জানানো হয়েছে দালান ঘরটি মেরামত বা নতুন করে নির্মান করার জন্য।  বর্তমানে  অফিসটির যে অবস্থা  তাতে যে কোন সময় বিপদ ঘটার সম্ভাবনা রয়েছে। যদি বিল্ডিংটি ভেঙে পড়ে যায়,তখন এর দায় ভার কে নেবে, প্রশ্ন উঠছে তাকে ঘিরেই।

 

 

Advertisement
Continue Reading
Advertisement
1 Comment

1 Comment

  1. AlonsoDiego

    January 26, 2022 at 9:57 am

    awesome website hopeful the disclosing 😻

Leave a Reply

Your email address will not be published.

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution