Connect with us
Your site title

Business

ঘরের ছেলে ফিরে এলো ঘরে

Published

on

এন এল এফ টি বৈরী জাইবা কলইয়ের আত্মসমর্পণ। দীর্ঘ ২৩ বছর বৈরি জীবন কাটিয়ে সোমবার এনএলএফটির বিশ্ব মোহন গোষ্ঠীর সক্রিয় বৈরী জইবা কলই শালবাগান স্থিত বিএসএফের হেডকোয়ার্টারে আত্মসমর্পণ করলো। ঘরের ছেলে ফিরে এলো ঘরে। মায়ের চোখে সন্তুষ্টি ও তৃপ্তির বারিধারা।

 

দীর্ঘ ২৩ বছর বৈরি জীবন কাটিয়ে বিরক্ত বীতশ্রদ্ধ যাইবা কলই স্বাভাবিক জীবনে ফিরে এলো। এন এল এফ টি র বিশ্ব মোহন গোষ্ঠীর  সক্রিয় সদস্য যাইবা কলই সোমবার শালবাগানস্থিত বিএসএফের হেডকোয়ার্টারে আত্মসমর্পণ করেছে। আত্মসমর্পণ কালে তার মা সহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। দীর্ঘ ২৩ বছর জঙ্গী জীবন কাটিয়ে মূল স্রোতে ফিরতে পেরে তার এখন ভালো লাগছে বলে জানালো এই যাইবা কলই।

 

ঘরে ফিরে এসেছে ছেলে। মায়ের চোখে তৃপ্তি সন্তুষ্টির বারিধারা। এবং ছেলের মৃত্যু হয়েছে, সে আশঙ্কা করে কোনদিন এই জাইবা ফিরবে বলে আশা করেননি তার গর্ভধারিনী মা। আত্মসমর্পণকারী আত্মসমর্পণকারী যাইবা কলই এনএলএফটির বিশ্ব মোহন গোষ্ঠীর স্বঘোষিত লেফটেন্যান্ট ছিলেন বলে জানালেন বিএসএফের ত্রিপুরা ফ্রন্টিয়ারের আইজি সুশান্ত কুমার নাথ।

 

এমনকি এখনো যারা জঙ্গি জীবন যাপন করছে, তাদেরকেও জীবনের মূল স্রোতে ফিরে আসার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আহ্বান জানিয়েছেন। এই জাইবা কলইয়ের ফিরে আসার মাধ্যমে, ঘরের ছেলে ফিরে এলো ঘরে। মায়ের শূন্য কোল পূর্ণ হল। পাশাপাশি যারা জঙ্গি জীবন যাপন করছে। তাদের জীবনের মূল স্রোতে ফিরে আশার বার্তা পৌঁছল।

Copyright © 2017 news vanguard