Connect with us
Your site title

International

পরিকল্পনা বিফল তিন বাংলাদেশির।

Published

on

পরিকল্পনা বিফল তিন বাংলাদেশির। ধরা পড়ে গেল সীমান্তে কর্তব্যরত বি এস এফ জওয়ানদের হাতে। ঘটনা কৈলাসহরের ইরানি থানার অন্তর্ভুক্ত গোপীনাথপুর গ্রামে। ধৃত তিন বাংলাদেশি নাগরিকরা হলেন আব্দুল গোপপার, জিলান মিয়া এবং সাইফুল ইসলাম। প্রাপ্ত খবর এরকম যে, শুক্রবার বিকেলে লাটিয়াপুরা গ্রাম পঞ্চায়েতের অধীনে গোপীনাথপুর গ্রামে তারকাটা কেটে প্রবেশ করেছিলো এই তিন বাংলাদেশি নাগরিক। পাসপোর্ট নেই হয়তো তাদের, তাই ছয়ফুটে ভারতে প্রবেশ করার ফন্দি আটলো তারা। কিন্তু দুর্ভাগ্য তিন বাংলাদেশির। আটক সীমান্তে প্রহরারত জওয়ানদের হাতে। শুক্রবার তখন গভীর রাত। বি এস এফের জওয়ানরা তিন বাংলাদেশিকে আটক করে প্রথমে নিয়ে গেল বিওপিতে। সেখানে তাদের টানা জিজ্ঞাসাবাদ চালানো হলো। খবর দেয়া হলো কৈলাসহরের ইরানি থানায়। বাংলাদেশি ধরা পড়েছে। তিনজনের বাড়িই বাংলাদেশের মৌলভীবাজার জেলার কাকা বালা গ্রামে তাদের কাছ থেকে দুইটি বাংলাদেশের মোবাইল এবং তাদের দেশের ২৫৮০ টাকা উদ্ধার করে বিএসএফের জওয়ানরা। রাতেই তাদের ইরানি থানার হাতে তুলে দেয়া হলো।

ইরানি থানায় তাদের বিরুদ্ধে কেইস ও লিপিবদ্ধ হলো। যথারীতি শনিবার পুলিশ তাদের আদালতে সোপর্দ করে দেয়। এবার বাকি বিষয়টা দেখবে আইন। তবে বিচার্য বিষয় হলো, এই তিনজন বাংলাদেশিকে যেই বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে, সেই বাড়ির বিষয়ে কিন্তু কোনো তথ্য দেয় নি পুলিশ। এই নিয়ে কিন্তু একটা কৌতুহল রয়ে গেল গোটা এলাকায়।

ফের তিনজন বাংলাদেশী নাগরিক আটক। ঘটনা কৈলাশহরের ইরানি থানার অন্তর্ভুক্ত গোপীনাথপুর গ্রামে। ধৃতরা হলেন আব্দুল গোপপার, জিলান মিয়া এবং সাইফুল ইসলাম। তিনজনের বাড়ি বাংলাদেশের মৌলভীবাজার জেলার কাকাবালা গ্রামে। বিএসএফের জওয়ানরা তাদের পাকড়াও করলো।

Advertisement
Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution