Connect with us
Your site title

Uncategorized

প্রশাসনকে কঠোর পদক্ষেপ গ্রহণের দাবী জানালেন সিট্যুর রাজ্য নেতৃত্ব।

Published

on

নির্বাচনোত্তর সন্ত্রাস বন্ধ করতে রাজ্য প্রশাসনকে কঠোর পদক্ষেপ গ্রহণের দাবী জানালেন সিট্যুর রাজ্য নেতৃত্ব। অবিলম্বে এই সন্ত্রাস বন্ধ না করলে সিট্যু রাস্তায় নামবে বলেছেন সংগঠনের রাজ্য সভাপতি তথা প্রাক্তন পরিবহণ মন্ত্রী মানিক দে। রাজধানীতে সিট্যুর রাজ্য কার্যালয়ে আহুত এক সাংবাদিক সম্মেলনে এই দাবী জানিয়েছেন তিনি।

নির্বাচনোত্তর সন্ত্রাস বন্ধ করতে রাজ্য প্রশাসনকে কঠোর পদক্ষেপ গ্রহণের দাবী জানিয়েছেন সিট্যুর রাজ্য নেতৃত্ব। অবিলম্বে এই সন্ত্রাস বন্ধ না করলে সিট্যু রাস্তায় নামবে বলে জানিয়েছেন সংগঠনের রাজ্য সভাপতি তথা প্রাক্তন পরিবহণ মন্ত্রী মানিক দে। বুধবার রাজধানীতে সিট্যুর রাজ্য কার্যালয়ে আহুত এক সাংবাদিক সম্মেলনে এই দাবী জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি বলেন ৫ এপ্রিল নয়াদিল্লীতে হবে বাম পন্থী কৃষক, শ্রমিক সংগঠনের উদ্যোগে বিশাল সমাবেশ। সেই সমাবেশে দেশের বিভিন্ন রাজ্য থেকে কৃষক শ্রমিকরা অংশ নেবে।

সাংবাদিক সম্মেলনে সংগঠনের রাজ্য সম্পাদক শংকর প্রসাদ দত্ত অভিযোগ করেন ২ মার্চ বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই রাজ্যের প্রায় সর্বত্র চলছে লাগামহীন সন্ত্রাস। তিনি তথ্য দিয়ে বলেন, নির্বাচনের পর বিরোধী দলের বহু কর্মী গৃহহীন হয়ে অন্যত্র অবস্থান করছেন, তারা বাড়ি ঘরে যেতে পারছেন না। বিরোধী দলের বহু কর্মী সমর্থকের বাড়ি পুড়িয়ে দেওয়া হয়েছে। বহু দোকান ঘর পুড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন। অবিলম্বে ক্ষতি গ্রস্ত পরিবার গুলিকে ক্ষতি পূরণ প্রদানের দাবী জানিয়েছেন শঙ্কর প্রসাদ দত্ত।

নির্বাচনোত্তর সন্ত্রাস মোটেও রাজ্যের উন্নয়নের পক্ষে সুখকর নয়। এই ন্যাক্কারজনক ঘটনা রাজ্যের শান্তি শৃঙ্খলার পরিপন্থী। অতীতেও এই ধরনের সন্ত্রাস রাজ্যের বুকে চলেছে। তবে রাজনৈতিক তথ্যভিজ্ঞ মহলের অভিমত অতীতের তুলনায় রাজ্যে এই সন্ত্রাস বহুলাংশেই কম।

Advertisement

Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution