Connect with us
Your site title

News Tripura

বাম কংগ্রেস সংসদীয় প্রতিনিধি দলের উপর হামলার ঘটনায় অভিযুক্ত তিন দুষ্কৃতিকারীকে জালে তুলে পুলিশ।

Published

on

https://www.youtube.com/watch?v=4sOBf38NnFM

নেহালচন্দ্রনগরে বাম কংগ্রেস সংসদীয় প্রতিনিধি দলের উপর হামলার ঘটনায় অভিযুক্ত তিন দুষ্কৃতিকারীকে জালে তুলে পুলিশ। শনিবার ভোরে তিন অভিযুক্তকে বাড়ি তোলে আনে বিশালগড় থানার পুলিশ। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। অভিযুক্তদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন এন সি নগর এলাকার নাগরিকরা।

শুক্রবার বাজারে অগ্নিকাণ্ডে ভস্মীভূত দোকানগুলি পরিদর্শনে আসেন কংগ্রেস সংসদীয় প্রতিনিধি দল। বাজারে আসতেই স্থানীয় কিছু দুষ্কৃতিকারী প্রতিনিধিদের গাড়ি ভাংচুর করে এবং তাদেরকে মারধর করতে উদ্ধত হয়েছে বলে অভিযোগ। এই প্রতিনিধি দলে ছিলেন সাংসদ তথা প্রদেশ কংগ্রেসের প্রভারি ডক্টর অজয় কুমার,পিসিসি সভাপতি তথা বিধায়ক বীরজিৎ সিনহা, সিপিএম রাজ্য সম্পাদক তথা বিধায়ক জিতেন্দ্র চৌধুরী। সংসদীয় প্রতিনিধিদের সঙ্গে তিন গাড়ি পুলিশের এসকর্ট ছিল। পুলিশের সামনেই দুস্কৃতিকারিরা তাণ্ডব চালায় এবং গাড়ি ভাঙচুর করে। পুলিশ এই সব ঘটনা আশ্চর্যজনক ভাবে দাঁড়িয়ে তামাশা দেখেছে বলে প্রতিনিধিদের অভিযোগ। রাজ্যের মুখ্যমন্ত্রী ডক্টর মানিক সাহা এই ঘটনায় উষ্মা প্রকাশ করেন এবং এই ঘটনায় অভিযুক্তদের অবিলম্বে গ্রেপ্তার করে কঠোর শাস্তির নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রীর নির্দেশ পেয়ে রাতেই বিশালগড় থানার পুলিশ তিন অভিযুক্ত নকুল সূত্রধর, স্বপন দাস এবং নিতাই দাসকে গ্রেপ্তার করে।
অভিযুক্ত তিন জনই শাসক দলের কর্মী। এদিকে শনিবার তিন অভিযুক্তকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। এই ধরনের ন্যাক্কার জনক ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন নেহালচন্দ্রনগরের নাগরিকরা।

Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution