Connect with us
Your site title

Politics

ভোট পরবর্তী সন্ত্রাসের সঙ্গে পাল্লা দিয়ে রাজধানীতে বেড়ে চলেছে চুরির ঘটনা।

Published

on

ভোট পরবর্তী সন্ত্রাসের সঙ্গে পাল্লা দিয়ে রাজধানীতে বেড়ে চলেছে চুরির ঘটনা। শুক্রবার রাতে এমনই একটি চুরির ঘটনা ঘটে রাজধানীর কামার পুকুরপাড় কালী মন্দিরে। চোরের দল হানা দিয়ে মায়ের স্বর্ণালঙ্কার এবং প্রণামী বাক্স সহ বেশ কিছু মূল্যবান সম্পদ নিয়ে যায়। থানায় মামলা, ঘটনার তদন্ত করছে পুলিশ।

ভোট পরবর্তী সন্ত্রাসের ঘটনায় রাজ্যের প্রায় সর্বত্রই একটা ভয় ও আতঙ্কের পরিবেশ বিরাজ করছে। ন্যাক্কার জনক এই ঘটনায় মানুষ এক প্রকার হতবাক।এই ধরনের সন্ত্রাস অবিলম্বে বন্ধ হওয়া উচিত। ন্যাক্কারজনক এই সন্ত্রাসের সঙ্গে পাল্লা দিয়ে রাজধানীতে বেড়ে চলেছে চুরির ঘটনা। শুক্রবার রাতে চোরের দল হানা দেয় রাজধানীর কামার পুকুরপাড়স্থিত কালী মন্দিরে। মায়ের স্বর্ণালঙ্কার এবং প্রণামী বাক্স সহ বেশ কিছু মূল্যবান সম্পদ নিয়ে যায় বলে জানিয়েছেন এক ভক্ত। তিনি বলেন সকালে এলাকার এক ভক্ত এসে মন্দিরে ধুকতেই দেখে দরজা খোলা রয়েছে। তালা ভাঙ্গা এবং ভিতরের জিনিষপত্র আগোছালো। মায়ের স্বর্ণা লঙ্কার, প্রানামী বাক্স ইত্যাদি নেই। তবে সিসি ক্যামেরায় চুরির ঘটনার চিত্র রয়েছে। ঘটনার বিস্তারিত জানিয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

রাজধানীতে দিবা রাত্রি পুলিশের টহল চলে। নিরাপত্তার ঘেরাটোপের মধ্যে কামার পুকুরের কালী মন্দিরে চুরির ঘটনায় এলাকার নাগরিকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। প্রশ্ন উঠেছে শহরবাসীর নিরাপত্তা নিয়েও।

 

Advertisement

Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution