Connect with us
Your site title

tripuranews

আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি একাই কমপক্ষে ৫০ টি আসনে বিজয়ী হবে ।

Published

on

বিজেপি একাই কমপক্ষে ৫০ টি আসনে বিজয়ী হবে

আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি একাই কমপক্ষে ৫০ টি আসনে বিজয়ী হবে ।মঙ্গলবার নিজ বিধানসভা এলাকায় বাড়ি বাড়ি প্রচারে বের হয়ে এই এই দাবি করলেন মুখ্যমন্ত্রী ডক্টর মানিক সাহা। সেই সাথে তিনি বলেন বিজেপি জামানায় রাজ্যের প্রভূত উন্নয়ন সাধিত হয়েছে।আর মানুষের চেহারা দেখলেই বুঝা যায় মানুষ ভীষন খুশী।

আর মাত্র কয়েকটা দিন বাকি। এর পরই নির্বাচন কমিশন ২০২৩ এর হাইভল্টেজ বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করবে। এই নির্বাচনকে পাখির চোখ করে ইতিমধ্যে বিভিন্ন রাজনৈতিক দল নিজ নিজ রনকৌশলে ময়দানে ঝাঁপিয়ে পড়েছে। গণদেবতাদের তুষ্ট করার প্রয়াসে সাত সকাল থেকেই বাড়ি বাড়ি যাচ্ছে বিভিন্ন দলের নেতাকর্মী সমর্থকরা ।এতে শাসক দলের পক্ষ থেকে রাজ্যের কি কি উন্নয়ন হয়েছে তার বিবরণ দেয়া হচ্ছে ।অন্যদিকে বিরোধী দলগুলি বর্তমান শাসক দল প্রতিশ্রুতির কিভাবে খেলাফ করেছে সেই বিষয়টি তুলে ধরার চেষ্টা করছে। মঙ্গলবার নিজ বিধানসভা টাউন বড়দোয়ালীর মেলার মাঠ এলাকায় বাড়ি বাড়ি জনসংযোগে বের হন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা ।তিনি সংশ্লিষ্ট এলাকার বাসিন্দাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এবং একটি লিফলেট সংশ্লিষ্ট এলাকার বাসিন্দাদের হাতে তুলে দেন।

বাড়ি বাড়ি প্রচারের ফাঁকে মুখ্যমন্ত্রী ডাক্তার সাহা দাবি করেন, বিজেপি জামানায় রাজ্যের প্রভূত উন্নয়ন সাধিত হয়েছে। যা মানুষের চেহারা দেখলেই বুঝা যায়।

তাছাড়া এদের মুখ্যমন্ত্রী দৃঢ়তার সাথে দাবী করেন আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি একাই কমপক্ষে 50 টি আসনে বিজয়ী হবে। কারণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গোটা দেশের উন্নয়ন করে চলেছেন

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য বিগত বছরের মাঝামাঝি সময়ে রাজ্য বিধানসভার চারটি শুন্য আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয় ।এই উপনির্বাচনে টাউন বড়দোয়ালি আসনে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা তার নিকটতম জাতীয় কংগ্রেসের প্রতিদ্বন্দ্বী আশিস সাহাকে প্রায় ৬ হাজারেরও বেশি ভোটে পরাজিত করেন। যদিও বিরোধীরা এই উপনির্বাচনে ছাপ্পা ভোটের অভিযোগ তুলেছে। এবং আসন্ন বিধানসভা নির্বাচনে ছাপ্পা ভোট কে ইস্যু করতে চাইছে বিরোধীরা। তবে শাসক বিজেপি বিরোধীদের এই অভিযোগ কে ফুৎকারে করিয়ে দিয়েছে। এখন দেখার আসন্ন বিধানসভা নির্বাচনে পরিবর্তন না প্রত্যাবর্তনের পক্ষে রাজ্যের মানুষ রায় দেয়।

Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution