Connect with us
Your site title

tripuranews

বিধানসভা নির্বাচনের আগে STGT উত্তীর্ণ চাকুরি প্রার্থীদের এক সঙ্গে নিয়োগের দাবী জানিয়েছেন বেকার যুবক যুবতীরা।

Published

on

বিধানসভা নির্বাচনের আগে STGT উত্তীর্ণ চাকুরি প্রার্থীদের এক সঙ্গে নিয়োগের দাবী জানিয়েছেন বেকার যুবক যুবতীরা। বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলনে এই দাবী জানিয়েছেন চাকুরি প্রার্থীরা। তবে শিক্ষামন্ত্রী তাদের ভবিষ্যৎ নিয়ে ছেলে খেলা করছেন বলে অভিযোগ করলেন STGT উত্তীর্ণরা।

বিধানসভা নির্বাচনের আগে STGT উত্তীর্ণ চাকুরি প্রার্থীদের এক সঙ্গে নিয়োগের দাবী জানিয়েছেন বেকার যুবক যুবতীরা। বৃহস্পতিবার আগরতলা প্রেস ক্লাবে আহুত এক সাংবাদিক সম্মেলনে এই দাবী জানিয়েছেন চাকুরি প্রার্থীরা। তবে শিক্ষামন্ত্রী তাদের ভবিষ্যৎ নিয়ে ছেলে খেলা করছেন বলে অভিযোগ করলেন STGT উত্তীর্ণরা। শিক্ষা মন্ত্রী এক বার বলছেন ফাইল অর্থ দপ্তরে পাঠিয়েছেন আরেকবার বলেছেন মুখ্যমন্ত্রীর কাছে পাঠিয়েছেন। এখন তিনি যারা এসটিজিটি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের ফলাফল রিভিউ করার নিরদেশ দিয়েছেন। ফলাফল রিভিউ হলে অনেক সময় নষ্ট হয়ে যাবে। তাতে করে বিধানসভা নির্বাচনের আগে এসটিজিটি উত্তীর্ণ বেকারদের চাকুরি দেওয়া সম্ভব হবে না। ইচ্ছা করেই শিক্ষামন্ত্রী রতন লাল নাথ এই ধরনের চক্রান্ত করছেন বলে অভিযোগ করেন চাকুরি প্রার্থীরা।

আসন্ন বিধানসভা নির্বাচনের আগে এসটিজিটি উত্তীর্ণ বেকারদের চাকুরি প্রদানের দাবি জানিয়েছেন চাকুরি প্রার্থীরা। সকলকে এক সঙ্গে নিয়োগের দাবী জানিয়েছেন।

শীঘ্রই এসটিজিটি উত্তীর্ণ বেকারদের চাকুরি প্রদান না করলে রাজ্যব্যাপী আন্দোলনে যাবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন চাকুরি প্রার্থীরা। তবে এই পরিস্থিতিতে রাজ্য সরকার তাদের নিয়োগের বিষয়ে কি সিদ্ধান্ত নেয় সেটাই দেখার।

Advertisement

 

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution