Connect with us
Your site title

Crime news

রাজধানীতে বিক্ষোভ মিছিল করল প্রদেশ বিজেপি জনজাতি মোর্চা।

Published

on

এডিসিতে কোন উন্নয়ন মূলক কাজ হচ্ছে না।সংশ্লিষ্ট এলাকার বাসিন্দারা সমূহ সমস্যার সম্মুখীন।কিন্তু কোন হেলদোল নেই এডিসি প্রশাসনের।বৃহস্পতিবার এই অভিযোগ করলেন বিজেপি সাংসদ বিপ্লব কুমার দেব।সেইসাথে তিনি অভিযোগ করেন বাম আমল থেকে এ পর্যন্ত এডিসিতে আর্থিক ঘোটালা হয়েছে।এজন্য তিনি তদন্ত কমিশন গঠনেরও দাবি জানান রাজ্যপালের নিকট।

এডিসিতে আর্থিক অনিয়ম হচ্ছে এই অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার রাজধানীতে বিক্ষোভ মিছিল করল প্রদেশ বিজেপি জনজাতি মোর্চা।বিক্ষোভ মিছিল বের অগ্রভাগে ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, বিজেপি সাংসদ তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী বি প্ল্ ব কুমার দেব,মন্ত্রী শান্তনা চাকমা সাংসদ রেবতী ত্রিপুরা,প্রদেশ বিজেপি জনজাতি মোর্চার সভাপতি সহ অন্যান্যরা।বিক্ষোভ মিছিলটি রাজধানীর বিভিন্ন পথ পরিক্রমা করে সার্কিট হাউজের সামনে এলে পুলিশ মিছিলের গতিরোধ করে।শেষে এখন থেকে এক প্রতিনিধি দল রাজ্যপাল সত্য দেও নারায়ন আর্যের সাথে মিলিত হন এবং রাজ্যপালের হাতে তাদের দাবি সনদ তুলে দেয়।

এদিন সাংসদ বি প্ল্ ব দেব অভিযোগ করেন,এডিসিতে কোন উন্নয়ন মূলক কাজ হচ্ছে না।সংশ্লিষ্ট এলাকার বাসিন্দারা সমূহ সমস্যার সম্মুখীন।কিন্তু কোন হেলদোল নেই এডিসি প্রশাসনের।

সেইসাথে তিনি অভিযোগ করেন বাম আমল থেকে এ পর্যন্ত এডিসিতে আর্থিক ঘোটালা হয়েছে।এজন্য তিনি রাজ্যপালের নিকট তদন্ত কমিশন গঠনেরও দাবি জানান

Advertisement

রাজনৈতিক বিশ্লেষকদের মতে এদিন বিজেপি জনজাতি মোর্চা রাজভবন অভিযানে তাদের সাংগঠনিক শক্তির মহড়া দিয়েছে।এবং সেইসাথে এটাও বার্তা দিয়েছে আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি তাদের একার সাংগঠনিক শক্তির প্রমান দেবে।
একই সাথে আগামী বিধানসভা নির্বাচনে এডিসির শাসক ত্রিপরা মোথা কিংবা বামেদের যে সাংগঠনিক ভাবে ছেড়ে কথা বলবে না তাও এদিন স্পষ্ট বার্তা দিয়ে গেল।

Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution