Connect with us
Your site title

News Tripura

এক শিক্ষিকার চড়ে বেহুঁশ আরেক শিক্ষিকা

Published

on

এক শিক্ষিকার চড়ে বেহুঁশ আরেক শিক্ষিকা। ঘটনা বিশালগড় ইংলিশ মিডিয়াম স্কুলে।আহত শিক্ষিকাকে অন্যান্য শিক্ষক শিক্ষিকারা হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে বিদ্যালয়ে ছুটে আসে বিশালগড় থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মধ্যে তীব্র আতঙ্ক ছড়ায়।

বিদ্যালয়ে পড়াতে এসে কোন একটি বিষয়ে বাক বিচন্ডায় জড়িয়ে পড়ে এক শিক্ষিকা কে চড় মেরে বেহুশ করে দিলেন অপর এক শিক্ষিকা। ঘটনা শুক্রবার বিশালগড় ইংলিশ মিডিয়াম স্কুলের টিচার্স রুমে। অভিযুক্ত শিক্ষিকার নাম ঝুমা কলই সীঙ। আহত শিক্ষিকার নাম আদুকরি জমাতিয়া। জানা গেছে অভিযুক্ত শিক্ষিকা ঝুমা কলই সিং এর ব্যবহার অনেকটাই অসংলগ্ন। এদিন বিদ্যালয়ের টিচার্স রুমে কোন একটি বিষয় নিয়ে এই শিক্ষিকার সাথে বচসায় জড়িয়ে পড়েন বিদ্যালয়েরই অপর শিক্ষিকা আদুকরি জমাতিয়া। এক সময়ে উত্তেজিত হয়ে ঝুমা কলই সীঙ আদুকরী জমাতিয়ার গালে চর কষিয়ে দেন। এতে গান হারিয়ে মেঝেয় লুটিয়ে পড়েন শিক্ষিকা আদু করি জমাতিয়া। টিচার্স রুমের অন্যান্য শিক্ষক শিক্ষিকা তাকে উদ্ধার করে হাঁপানিয়া হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বিশালগ ড় থানা ও মহিলা থানার পুলিশ। এদিন ঘটনা প্রসঙ্গে বিশালগড় ইংলিশ মিডিয়াম বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দন দেবনাথ জানান, তিনি একটি মিটিং এ ছিলেন। স্কুলের স্টাফ রুমে এই ঘটনাটি ঘটে। আহত শিক্ষিকা কে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বিষয়টি পুলিশ দেখছেন।

বিদ্যালয়ের শিক্ষিকা ঝুমা কলই সীঙ এর আচার ব্যবহার সংক্রান্ত বিষয় নিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান উনার আচার ব্যবহারে কিছুটা অসংলগ্নতা রয়েছে। শিক্ষা দপ্তর এবং এস এম সি কমিটি কে বিষয়টি জানানো হয়েছে।

বিশালগড় ইংলিশ মিডিয়াম স্কুলের প্রধান শিক্ষক আরো জানান, টিচার্স রুমে শিক্ষিকা ঝুমা কলুই শিং অনেক সময় হাতে ফল কাটার ছুরি নিয়ে বসে থাকেন বা ঘণ্টা বাজানোর ডান্ডা হাতে নিয়ে বসে থাকেন। এতে স্বাভাবিকভাবেই ছাত্র-ছাত্রীদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়।

Advertisement

এদিকে শিক্ষিকা ঝুমা কল ই শিং এর এই ধরনের ঘটনায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়ায়। বিষয়টি নিয়ে চিন্তিত বিদ্যালয়ের অভিভাবক মহল।

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution