Connect with us
Your site title

News Tripura

বছর পেরুতে চললেও জেআরবিটি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়নি

Published

on

পরীক্ষা গ্রহণের প্রায় এক বছর সময় পেরুতে চললেও এখন পর্যন্ত জেআরবিটি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়নি। এই ঘটনায় চিন্তিত পরীক্ষার্থীরা অবিলম্বে পরীক্ষার ফলাফল প্রকাশের জন্য মুখ্যমন্ত্রীর নিকট আবেদন জানাল। আগামী আটচল্লিশ ঘন্টার মধ্যে ফলাফল প্রকাশ করা না হলে পরীক্ষার্থীরা পরবর্তী সিদ্ধান্ত নিতে বাধ্য থাকবেন। এদিন এক সাংবাদিক সম্মেলনে আনএমপ্লয়ারয়েড ইয়ুথ ফোরামের পক্ষ থেকে এই সংবাদ জানানো হয়।

২০২১ সালে ২০ এবং ২২শে আগস্ট জেআরবিটির পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা গ্রহণের পর প্রায় এক বছর পেরিয়ে যেতে চললেও এখন পর্যন্ত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়নি। পরীক্ষার ফলাফল প্রকাশে এত বিলম্ব হতে থাকায় চিন্তিত হয়ে পড়েছেন জেআরবিটি পরীক্ষার পরীক্ষার্থীরা। এদিন আন এমপ্লয়েড ইউথ ফোরাম নামে একটি সংগঠনের ব্যানারে সংশ্লিষ্ট পরীক্ষার্থীরা এই বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। তাদের বক্তব্য তারা চাকরি চান না কিন্তু জেআরবিটি পরীক্ষার ফলাফল প্রকাশ হোক এবং উপযুক্ত মেরিটের ভীতিতে যোগ্যদের চাকরি প্রদান করা হোক। এই ক্ষেত্রে পরীক্ষার্থীরা ফলাফল প্রকাশের জন্য প্রশাসনকে ৪৮ ঘণ্টার সময়সীমা বেধে দিয়েছে।

সাংবাদিক সম্মেলনে আন এমপ্লয়েড ইয়ুথ ফোরামের পক্ষে রাজেশ দাস জানান, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে জেআরবিটি পরীক্ষার ফলাফল প্রকাশ করা না হলে তারা সংশ্লিষ্ট বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নিতে বাধ্য থাকবেন।

উল্লেখ্য যে যে আরবিটি পরীক্ষার প্রায় ছয় মাস বাদে অভিজিৎ পাল এবং চন্দন দেববর্মা নামে দুজন পরীক্ষার্থী ত্রিপুরা হাইকোর্টে মামলা দায়ের করে জানায় করুণার লকডাউন এর জন্য কোন গাড়ি না পাওয়ায় তারা পরীক্ষা কেন্দ্রে যেতে পারেননি। কিন্তু ২০২১ সালের আগস্ট মাসে রাজ্যে কোন লকডাউন ছিলনা বলে দাবি আন এমপ্লয়েড ইউথ ফোরামের।

Advertisement

 

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution