Connect with us
Your site title

News Tripura

জলের সঙ্কট থেকে শীঘ্রই মুক্ত হতে যাচ্ছে আমবাসা মহকুমার খতঙ্গ পাড়া

Published

on

পানীয় জলের সঙ্কট থেকে শীঘ্রই মুক্ত হতে যাচ্ছে আমবাসা মহকুমার খতঙ্গ পাড়া এলাকার নাগরিকরা। সব কিছু ঠিক থাকলে কয়েক মাসের মধ্যেই এলাকায় বসবে পানীয় জলের মেসিন। এলাকার জলের উৎস পরিদর্শন করে একথা জানালেন DWS এর আধিকারিকরা।

শনিবার আমবাসা মহকুমার খতঙ্গ পাড়া এলাকায় পানীয় জলের পাম্প মেশিন বসানোর জন্য জমি পরিদর্শন করলেন DWS দপ্তরের আধিকারিকদের এই প্রতিনিধি দল। পরিদর্শন কালে তাদের সঙ্গে উপস্থিত ছিলেন BJP ৪৭ আমবাসা মন্ডল কমিটির সভাপতি চন্দন ভৌমিক, মন্ডল কমিটির সম্পাদক ব্রজেন্দ্র দেববর্মা সহ অন্যান্যরা। এদিন পরিদর্শন শেষে বিজেপি আমবাসা মন্ডল সম্পাদক ব্রজেন্দ্র দেববর্মা বলেন এই এলাকায় পাম্প মেশিন বসানো হলে এই এলাকার পাশাপাশি আরও বেশ কয়েকটি পাড়া উপকৃত হবে। ১২০ থেকে ১৩০ টি পরিবার উপকৃত হবে এখানে পাম্প মেশিন বসানো হলে।

এদিকে স্থানীয়দের অভিযোগ গত পাঁচ বছরের বেশি সময় ধরে খতঙ্গ পাড়া এলাকায় পানীয় জলের তীব্র সঙ্কট। এই সঙ্কট দূর করতে এলাকার বিধায়ক থেকে শুরু করে স্থানীয় নেতাদের বার বার বলা হলেও এতদিন কেউ এই বিষয়ে আমল দেন নি। তবে শীঘ্রই এলাকায় পানীয় জলের মেসিন বসানো হোক এই দাবি জানিয়েছন এলাকার নাগরিকরা।

Advertisement

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution