Connect with us
Your site title

News Tripura

রাজধানীর নতুন নগরে ইডি অফিসের সামনে গণধর্না পালন করে প্রদেশ কংগ্রেস।

Published

on

কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে ইডি বিনা কারণে বার বার হেনস্থা করছে। এরই প্রতিবাদ জানিয়ে রাজধানীর নতুন নগরে ইডি অফিসের সামনে গণধর্না পালন করে প্রদেশ কংগ্রেস। এই আন্দোলনে নেতৃত্ব দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা এবং প্রদেশ কংগ্রেসের পর্যবেক্ষক সরিতা লাইট ফ্লাং। তবে পুলিশী হস্তক্ষেপে ইডি অফিস ঘেরাও মুক্ত হয়।

২১ জুলাই কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে ইডি বিনা কারণে জেরা করেছে। বারবার তাকে জেরার নামে হেনস্থা করছে ইডি’র আধিকারিকরা। এরই প্রতিবাদ জানিয়ে বৃহস্পতিবার রাজধানীর নতুন নগরে ইডি অফিসের সামনে গণধর্না পালন করে প্রদেশ কংগ্রেস। এই আন্দোলনে নেতৃত্ব দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা এবং প্রদেশ কংগ্রেসের পর্যবেক্ষক সরিতা লাইটফ্লাং, কংগ্রেসের বিধায়ক সুদীপ রায় বর্মণ প্রমুখ।
এই বিষয়ে সাংবাদিকদের মুখোমুখী হয়ে সরিতা লাইটফ্লাং বলেন
রাজনৈতিক প্রতিহিংসা মেটাতে ভারতবর্ষের সর্বোচ্চ তদন্তকারী সংস্থাকে ব্যবহার করে বারবার বিরোধীদের হেনস্থা করে কেন্দ্রের বিজেপি সরকারের একটা অভ্যাসে পরিনত হয়ে দাড়িয়েছে। সেই উদ্দেশ্যকে চরিতার্থ করতেই ২১জুলাই কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে তলব করেছে ইডি। এই অনৈতিকতার বিরুদ্ধে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস কমিটি আগরতলা ইডি দপ্তরের সামনে ধর্ণা ও অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করে। তিনি বলেন সোনিয়া গান্ধিকে হেনস্থা করে কংগ্রেসকে দুর্বল করা যাবে না।

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution