Connect with us
Your site title

News Tripura

রেশন দোকান থেকে রেশনের ভোক্তাদের অত্যন্ত নিম্নমানের এবং পোকা যুক্ত চাল দিয়ে আসছিল

Published

on

তেলিয়ামুড়া খাদ্য দপ্তরের অধীনে
চাকমাঘাট গাঁও সভার অন্তর্গত চাকমাঘাটের একটি রেশন দোকান থেকে রেশনের ভোক্তাদের অত্যন্ত নিম্নমানের এবং পোকা যুক্ত চাল দিয়ে আসছিল। রবিবার এই রেশন দোকানে রেশন বক্তারা চাল নিতে এসে দেখে চালের মধ্যে রয়েছে কেরি পোকা এবং জট ধরেছে চালে

শুনে নিন সংশ্লিষ্ট রেশন ভোক্তদের অভিযোগ।তাদের স্পষ্ট বক্তব্য এই ধরনের চাল মানুষের খাবারের অনুপযুক্ত।এর প্রতিকার দরকার।সেইসাথে দাবি করেন রেশন থেকে ভাল চাল সরবরাহের।

তবে এদিন রেশন ডিলার প্রবীর মজুমদারকে পাওয়া যায় নি।তার এক সহকারীকে রেশন বসিয়ে গা ঢাকা দিয়েছে বলে অভিযোগ।তবে রেশন ডিলারের সহকারী নিন্মমানের চাল যে সরবরাহ করা হচ্ছে তা স্বীকার করে নেন।সেইসাথে বলেন,গোডাউন থেকে যে চাল সরবরাহ করা হয়েছে তাই গ্রাহকদের দেওয়া হচ্ছে।

Advertisement

রেশন দোকান থেকে রেশনের ভোক্তাদের অত্যন্ত নিম্নমানের এবং কেরি পোকা যুক্ত এবং জট চাল দেওয়ার ফলে ভালো রেশন পরিষেবা থেকে বঞ্চিত হতে হচ্ছে চাকমাঘাটের ওই রেশন দোকানের রেশন ভুক্তারা। এদিকে বারবার রেশন দোকানের ডিলারের বিরুদ্ধে পাহাড়প্রমাণ অভিযোগ থাকলেও দপ্তর কোন ভূমিকা গ্রহণ করছে না সেই রেশন দোকানের বিরুদ্ধে এই অভিযোগ রেশন গ্রাহকদের।এখন দেখার তেলিয়ামুড়া মহাকুমার খাদ্য দপ্তর এই নিয়ে কী ধরনের পদক্ষেপ গ্রহণ করে।

 

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution