Connect with us
Your site title

News Tripura

হোলির দিনে ছড়া জলে তলিয়ে যায় তিন নাবালক

Published

on

হোলির দিনে ছড়া জলে তলিয়ে যায় তিন নাবালক। ঘটনা আমবাসা মহকুমা দিন জহরনগর নগর এলাকায়। হোলির দিন রং খেলে স্নান করতে করতে ছড়াতে যায় এই তিন নাবালক। আর ছড়াতে স্নান করতে নেমে ঘটে এই বিপত্তি।এই তিন নাবালক জহর নগর বিএসএফ এর ১৩৮ নং ব্যাটালিয়ানে কর্মরত জওয়ানদের ছেলে। ঘটনা দেখতে পেয়ে তড়িঘড়ি তাদের নিয়ে আসা হয় ধলাই জেলা হাসপাতালে ।কর্তব্যরত চিকিৎসকরা তাদের শারীরিক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করে।এ ঘটনায় মৃত নাবালকদের আত্মীয় পরিজন সহ এলাকাবাসীরা কান্নায় ভেঙ্গে পরে ।
ঘটনাটি ঘটেছে ধলাই জেলা সদর আমবাসায়। এদিন আমবাসা স্থিত বিএসএফ ১৩৮ বাহিনীর সদর দপ্তরে আয়োজন করা হয় হোলি উৎসবের।এদিন হোলির আনন্দে মেতে ওঠে সেখানে থাকা তাদের পরিবার-পরিজনরাও। এদিন রং খেলা শেষে ৪-৫ জন বিএসএফ জওয়ানের ছেলেরা পাশে থাকা চান্দ্রাই ছড়ায় স্নান করতে যায়। সেখানেই ছড়ার জলে তলিয়ে যায় ১৬ বছরের অজিত প্রবীণ জগতাপ, ১২ বছরের প্রবাল তিওয়ারি ও ১৩ বছরের অসমান সিং সিধু এই তিনজন। সাথে থাকা অন্য সতীর্থরা এসে খবর দেয় ব্যাটেলিয়ানে।পরবর্তী সময় সকলে মিলে তাদের উদ্ধার করে নিয়ে আসে ধলাই জেলা হাসপাতালে। হাসপাতালে থাকা কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করে। ঘটনার খবর পেয়ে জেলা হাসপাতালে পৌঁছায় আমবাসা থানার পুলিশ।জানা যায় তারা প্রত্যেকেই স্কুল পড়ুয়া ছাত্র।গোটা বিষয়ে আমবাসা মহকুমা পুলিশ আধিকারিক সুমন মজুমদার বলেন এ বিষয়ে ইতিমধ্যে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা গ্রহণ করা হয়েছে।

তিনি জানান, স্নান করতে গিয়ে ছড়ার জলে তলিয়ে যায় তিন নাবালক। মৃত তিন নাবালকের বাড়ি মহারাষ্ট্র,মধ্যপ্রদেশ ও রাজস্থানে ।

এই ঘটনায় বিএসএফ ক্যাম্প সহ পুরো এলাকায় শোক নেমে আসে ।এদিন ময়নাতদন্তের পর দেহগুলি তুলে দেওয়া হয় পরিবার পরিজনদের হাতে।এই গোটা ঘটনায় শোক ব্যক্ত করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব,কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক সহ আরো অনেকেই।দোল উৎসবের দিনে এই মর্মান্তিক ঘটনায় শোকস্তব্ধ আমবাসা সহ গোটা রাজ্য।

 

Advertisement

Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution