Connect with us
Your site title

News Tripura

ত্রিপুরা বন্ধের ডাক দিয়েছেন আত্মসমর্পনকারী এনএলএফটি

Published

on

২৫ ফেব্রুয়ারি ২৪ ঘণ্টা ত্রিপুরা বন্ধের ডাক দিয়েছেন আত্মসমর্পনকারী এনএলএফটি বৈরীরা। এদিন রাজ্যের ৪০ টি ব্লক এলাকায় হবে বন্ধ। খুমুলুং এ এক সাংবাদিক সম্মেলনে একথা ঘোষণা করেন TUIRPC এর সম্পাদক অনন্ত দেববর্মা।

 

২৮ বছর ধরে রাজ্য সরকারের কাছে দাবী জানিয়ে আসলেও আজ পর্যন্ত এনএলএফটি আত্মসমর্পনকারী বৈরীদের দাবী পূরণ করেনি রাজ্য সরকার। এই অভিযোগ এনে দাবী পূরণের লক্ষ্যে রাজ্য সরকারের দৃষ্টি আকর্ষণ করতে ২৫ ফেব্রুয়ারি ২৪ ঘণ্টা ত্রিপুরা বন্ধের ডাক দিয়েছেন আত্মসমর্পনকারী এনএলএফটি বৈরীরা। এদিন রাজ্যের ৪০ টি ব্লক এলাকায় হবে বন্ধ। শুক্রবার খুমুলুং এ এক সাংবাদিক সম্মেলনে একথা ঘোষণা করেন TUIRPC এর সম্পাদক অনন্ত দেববর্মা। তিনি বলেন ২৮ বছর ধরে তাদের দাবী পূরণে সরকার কোন ধরনের পদ ক্ষেপ নিচ্ছে না। আত্মসমর্পনের পর বৈরীদের থাকার জন্য সরকারি আবাসন, এককালীন তিন লক্ষ টাকা, রাবার বাগান দোকান ঘর প্রদান করা হবে এই সব বিষয় চুক্তির সময়ে উল্লেখ ছিল। অনন্ত দেববর্মা অভিযোগ করেন বিগত সরকার যেমন তাদের সঙ্গে প্রতারণা করেছে বর্তমান সরকারের আধিকারিকরা ও একই পথ নিয়েছে।

অনন্ত দেববর্মা বলেন ২৫ ফেব্রুয়ারি সমস্ত দোকান পাট, স্কুল, কলেজ, হাট বাজার সব বন্ধ থাকবে। রোগীর গাড়ি ছাড়া অন্য কোন গাড়ি চলাচল করতে পারবেনা। গাড়ি তো দূরে থাক বাইক পর্যন্ত চলতে দেওয়া হবে না।

Advertisement

 

সাংবাদিক সম্মেলনে অনন্ত দেববর্মা আরও বলেন, ২৫ ফেব্রুয়ারি প্রত্যেক ব্লক এলাকায় পিকেটিং করা হবে। তাছাড়া বড়মুড়ায় জাতীয় সড়ক অবরোধ করা হবে। এর পরেও যদি তাদের দাবী পূরণ না হয় তাহলে আগামী দিনে আরও বড় ধরনের আন্দোলনে যাবে বলেও জানিয়েছেন অনন্ত দেববর্মা।

এদিকে সূত্রের খবর ২৫ ফেব্রুয়ারির পরে আসাম- আগরতলা জাতীয় সড়কে অনির্দিষ্ট কালের জন্য রাস্তা অবরোধে বসতে পারে আত্মসমর্পনকারী এন এল এফ টি বৈরীরা। তবে আত্মসমর্পনকারী বৈরীদের ডাকা বন্ধকে কেন্দ্র করে রাজ্য সরকার কি পদ ক্ষেপ গ্রহণ করে সেটাই দেখার।

Advertisement
Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution