Connect with us
Your site title

News Tripura

এরিস্টাইডের জোড়া হ্যাট্রিক

Published

on

গোলবন্যা। মঙ্গলবার উমাকান্ত ময়দানে মহিলা ও পুরুষদের ফুটবল লিগে ২০ টি গোল হলো। সকালে হলো মহিলা লিগে ১০ টি গোল। বিকেলে হলো এ ডিভিশন লিগে আবার ও ১০ টি গোল। এদিন এ ডিভিশনে শক্তি শালী এগিয়ে চলো সংঘ মুখোমুখি হয় জুয়েলসের। ম্যাচে এগিয়ে চলো সংঘ ৮-২ গোলের ব্যবধানে হারিয়ে দিলো জুয়েলসকে। তবে এই ম্যাচে আরো কম করে চার,পাঁচটি গোল হতে পারতো। যাক, এবার আসা যাক ম্যাচে।

জমজমাট এই ম্যাচে এগিয়ে চলোর পক্ষে একা বিদেশি এরিস্টাইডই ছয় গোল আদায় করে নেয়। এক কথায় জোড়া হ্যাট্রিক। বাকি দুটো গোল করে দেবাশিস রাই। অপরদিকে জুয়েলসের পক্ষে গোল দুটো করে চুকথার জমাতিয়া ও সালকাহাম জমাতিয়া। ম্যাচের শুরু থেকেই বল দখলের লড়াইয়ে বেশ জমে ওঠে ম্যাচ। জুয়েলস শিবির তাদের সীমিত শক্তি দিয়েই ঝাঁপিয়ে পড়ে শক্তিশালী এগিয়ে চলোর উপর। তবে এই ম্যাচে ব্যবধান গড়ে দিলো বিদেশি এরিস্টাইডই। বল তার পায়ে মানেই সোজা জালে। এই ভাবে প্রথমার্ধে এক,দুই,তিন করে পাঁচ গোল বাগিয়ে নিলো এই বিদেশি।

প্রথমার্ধ ৫-০ গোলে লিড নিয়েই শেষ করলো এগিয়ে চলো সংঘ। বিরতি কাটিয়ে ফের শুরু হলো ম্যাচ। আক্রমণের ধারা বহাল রাখে সংঘ শিবির। জুয়েলস ও নিজেদের সাধ্য অনুযায়ী চেষ্টা করতে থাকে। দেখতে,দেখতেই এই অর্ধে নিজের ষষ্ঠ গোল হাসিল করে নেয় বিদেশি এরিস্টাইড। ছয়ের পর এবার খোলস ছেড়ে বেরিয়ে আসে অপর জাবাজ ফুটবলার দেবাশিস রাই। পরপর দুইবার দেবাশিস জুয়েলসের জাল কাঁপিয়ে তোলে। ৮ গোল হজম করে পাল্টা দুইটি গোলই করতে সক্ষম হয় জুয়েলস শিবির। তবে ততক্ষনে অনেক দেরি হয়ে গেল। ম্যাচ পুরোটাই দখলে নিয়ে নিল এগিয়ে চলো সংঘের ফুটবলাররা। সুবাদে লিগে আরেকটি সহজ জয় হাসিল করে তিন পয়েন্ট পকেটে পুড়ে নিলো মেলারমাঠের ফুটবল অন্ত প্রাণ এই ক্লাবটি।

Advertisement

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution