Connect with us
Your site title

News Tripura

টিকাকরণ কর্মসূচির পাশাপাশি নেশা মুক্ত করার কর্মসূচি ক্লাব ফোরামের

Published

on

গতবছর করুণা আবহে রাজধানী আগরতলার বিভিন্ন ক্লাব এবং সামাজিক সংগঠন গুলোতে covid টিকাকরণ কর্মসূচি গ্রহণ করে আগরতলা ক্লাব ফোরাম। এ বছরেও ক্লাব ফোরাম স্বাস্থ্য দফতরের সহযোগিতায় এই টিকাকরণ কর্মসূচি জারি রেখেছে। এরই সাথে এবার আগরতলা ক্লাব ফোরাম রাজধানী শহর কে নেশা মুক্ত করার কর্মসূচি গ্রহণ করেছে। এই কর্মসূচি সফল করে তোলার লক্ষ্যে শহরের এগারটি ক্লাবের 11 জন সদস্যদের নিয়ে একটি স্টিয়ারিং কমিটি গঠন করেছে ক্লাব ফোরাম ।

এই ক্ষেত্রে একটি কন্ট্রোল নাম্বার চালু করেছে ফোরাম। নেশা বিরোধী অভিযানে শহর বাসীদের জন্য সপ্তাহের সাত দিনই দিন রাত 24 ঘণ্টা এই কন্ট্রোল নাম্বার চালু থাকবে। এই কন্ট্রোল নাম্বার গুলি হল যথাক্রমে 9 43612 4945, 94 36 122744 এবং 9436568 607। এদিন আগরতলা প্রেসক্লাবে আহত এক সাংবাদিক সম্মেলনে আগরতলা প্রেসক্লাবের সম্পাদক তথা আগরতলা ক্লাব ফোরামের সভাপতি প্রণব সরকার এই সংবাদ জানিয়েছেন।

সাংবাদিক সম্মেলনে আগরতলা ক্লাব ফোরামের সভাপতি আরো জানান, আগরতলা শহর কে নেশা মুক্ত করার ক্ষেত্রে ক্লাব ফোরাম রাজ্য সরকারের কাছে দাবি জানিয়েছিলো। সংশ্লিষ্ট বিষয়ে রাজ্য সরকার আগামী কুড়ি জানুয়ারি বেলা 12 টায় আগরতলা টাউন হলে শহরের সবকটি ক্লাবকে নিয়ে এক বৈঠকের আহ্বান করেছে। এই বৈঠকে পরিহিত করবেন রাজ্যের তথ্য ও সংস্কৃতিমন্ত্রী সুশান্ত চৌধুরী। উপস্থিত থাকবেন আগরতলা পৌর নিগমের মেয়র দীপক মজুমদার সহ অন্যান্য বিশিষ্টজনরা।

রাজধানী আগরতলা কে নেশা মুক্ত করার জন্য শহরবাসীর সহযোগিতাও চেয়েছে আগরতলা ক্লাব ফোরাম। প্রয়োজনে শহরবাসী প্রদত্ত কন্ট্রোল নাম্বার এ ওয়াটস অ্যাপ এ নেশা সংক্রান্ত তথ্য ক্লাব ফোরামকে জানাতে পারবেন বলেও জানানো হয়েছে। এদিনের সাংবাদিক সম্মেলনে আগরতলা ক্লাব ফোরামের চেয়ারম্যান সঞ্জয় পাল সহ অন্যান্যরাও বক্তব্য রাখেন।

Advertisement

Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution