Connect with us
Your site title

Tripura news

ডাবল ইঞ্জিনের সরকার চলছে!

Published

on

ডাবল ইঞ্জিনের সরকার চলছে। আদতেই এই ডাবল ইঞ্জিনের গুরুত্বটা কি, তা কিন্তু বেশ ভালো ভাবেই জেনে গেছেন আপামর রাজ্যবাসী। একের পর এক উপহার দেশবাসীকে দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যার প্রভাব সম ভাবে বিদ্যমান ত্রিপুরাতে ও। রাজ্যবাসীর দীর্ঘ দিনের দাবি ছিল জনসতাব্দী এক্সপ্রেসের। এই এক্সপ্রেস দিয়ে সাড়ে চার ঘন্টার মধ্যেই পৌঁছে যাওয়া যাবে শীলচরে। যেখানে বিগত দিনে আগরতলা থেকে ধর্মনগর যেতে এই সময়টা লাগতো। তবে এখন তো দেশ তথা রাজ্যে বিজেপি সরকার। এই সরকারের তত্তাবধানেই অবশেষে রাজধানী আগরতলা থেকে ও এবার চলবে জনসতাব্দী এক্সপ্রেস

 

 

শনিবার এর শুভ উদ্ভোধন হলো। এই মুহূর্তটা উপভোগ করতে বাধারঘাট স্টেশনে ভিড় জমালেন উৎসুক লোকেরা। জনসতাব্দী এক্সপ্রেসের উদ্ভোধন করলেন কেন্দ্রীয় রেলমন্ত্রী অস্বিনী বৈষ্ণব ভার্চুয়ালি। ঐতিহাসিক এই মুহূর্তের সাক্ষী রইলেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, মণিপুরের মুখ্যমন্ত্রী বীরেন সিং সহ পর্যটন মন্ত্রী প্রনজিত সিংহ রায়, বিধায়ীকা মিমি মজুমদার ,রেল দপ্তরের আধিকারিকরা। মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বললেন, এই হলো ডাবল ইঞ্জিনের সরকার। কেন না মোদি হ্যা তো সব কুছ মুমকিন হ্যা।  কিছু এমবিএনস দেবে তারপর।। দূরত্বের ব্যবধান অনেকটাই কমে গেল।

Advertisement

এই এক্সপ্রেস মণিপুর পর্যন্ত যাবে। এর ফলে এই দুই রাজ্যের মধ্যে আরো ভালো আত্মিক সম্পর্ক তৈরি হবে বলে ও আশা ব্যক্ত করলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। যোগাযোগ ব্যবস্থার এ এক নতুন দিক উন্মোচন হল। এই এক্সপ্রেস সপ্তাহে তিন দিন চলবে। এই এক্সপ্রেস দিয়ে এখন আপনি বা আপনারা ছয় ঘন্টার মধ্যে পৌঁছে যাবেন মণিপুরে। সোম, বুধ এবং শুক্রবার এই তিনদিন চলবে জনসতাব্দী এক্সপ্রেস আগরতলা থেকে।

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution