Connect with us
Your site title

Politics

নবনির্বাচিত কর্পোরেটররা সংশ্লিষ্ট ওয়ার্ড অফিসের দায়িত্বভার গ্রহণ করছেন

Published

on

আগরতলা পৌর নিগমের নবনির্বাচিত কাউন্সিলররদের তাদের সংশ্লিষ্ট ওয়ার্ড অফিস এর আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহণ প্রক্রিয়া জারি রয়েছে। বুধবার আনুষ্ঠানিকভাবে ওয়ার্ল্ড অফিসের দায়িত্বভার গ্রহণ করেন আগরতলা পৌর নিগমের 37 নম্বর ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর তথা মেয়র ইন কাউন্সিল বাপি দাস। এই উপলক্ষে এলাকার বিজেপি কর্মী সমর্থক এবং বুদ্ধিজীবীদের নিয়ে একটি পদযাত্রার আয়োজন করা হয়। পদযাত্রাটি বিভিন্ন পথ পরিক্রমা করে 37 নম্বর ওয়ার্ড অফিস প্রাঙ্গণে এসে সমাপ্ত হয়। ওয়ার্ড অফিসের আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহণ প্রসঙ্গে মেয়র-ইন-কাউন্সিলর বাপি দাস জানান, বিজেপি কর্মকর্তা এলাকার বিধায়ক মিমি মজুমদার এবং নির্বাচকমন্ডলীর আশীর্বাদেই তিনি আজ এই পদে আসীন হতে পেরেছেন ।দলমত নির্বিশেষে মানুষের সমস্যা সমাধানে ভূমিকা নেবেন বলেও জানান তিনি।

 

বুধবার ওয়ার্ড অফিসের দায়িত্বভার গ্রহণ করেন আগরতলা পৌর নিগমের 15 নম্বর ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর নিবাস দাস। নবনির্বাচিত কাউন্সিলর কে সংবর্ধনা প্রদানের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করে বিজেপি কর্মী সমর্থক রা। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক সুরজিৎ দত্ত আগরতলা পৌর নিগমের মেয়র দীপক মজুমদার সহ বিভিন্ন ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলররা। পর ১৫ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর নিবাস দাসের আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহণ এবং সংবর্ধনা সভায় আগরতলা পৌর নিগমের মেয়র জানান, প্রথমে নাগরিকদের মৌলিক সমস্যার সমাধান করা হবে এবং পরে সুন্দর আগরতলা তৈরির প্রচেষ্টা হাতে নেওয়া হবে। এই ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেন মেয়র দীপক মজুমদার।

বুধবার আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন আগরতলা পৌর নিগমের 35 নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর নিতু দে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র দীপক মজুমদার স্থানীয় বিধায়ক সুরজিৎ দত্ত সহ সংশ্লিষ্ট বিধানসভা কেন্দ্রের বিভিন্ন ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলররা। এই অনুষ্ঠানটিকে স্মরণীয় করে রাখতে বৃক্ষরোপণ, নিহত সেনা প্রধানকে শ্রদ্ধাজ্ঞাপন এবং দুস্থ ছাত্রছাত্রীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণের আয়োজন করা হয়।

Advertisement

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution