Connect with us
Your site title

Business

সচিব তিমির চন্দই

Published

on

সচিব তিমির চন্দই

আইন অনুযায়ী টিসিএর সচিব পদে বহাল রইলেন তিমির চন্দ। সোমবার হাইকোর্টে টিসিএর তরফে একটি পিটিশন দাখিল করা হলো এই বিষয়ে। তবে গত ৪  অক্টোবর যেহেতু সিভিল কোর্ট টিসিএর সচিব পদে তিমির চন্দকে বহাল রাখার যে নির্দেশ দিয়েছিলেন, তাকেই চ্যালেঞ্জ জানিয়ে এদিন টিসিএ হাইকোর্টে পিটিশন দেয়।

 

তবে হাইকোর্ট সব কিছু বিচার বিবেচনা করে তিমির চন্দকেই সচিব পদে বহাল রাখার নির্দেশ দিলেন। তিমির চন্দের পক্ষে আইনজীবী শংকর লোধ এই বিষয়ে জানালেন নিউজ ভেনগার্ডকে। কোন আইনে আর কি কারণে সিভিল কোর্টের পর হাইকোর্ট ও তিমির চন্দ ইস্যুতে একই নির্দেশ বহাল রাখলো।

প্রসংগত গত ১৩ মার্চ টিসিএর এপেক্স কমিটি অবৈধভাবে এক মিটিং করে তিমির চন্দকে সচিব পদ থেকে সরিয়ে দিয়েছিলেন। যার বিরুদ্ধেই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন তিমির চন্দ। অবশেষে কোর্ট ও সব কিছু জেনে বিষয়টা জলের মতো পরিষ্কার করে দিলো টিসিএর এপেক্স কমিটির সামনে।

Advertisement

এখন টিসিএর সচিব তিমির চন্দই। হাইকোর্টের নির্দেশ এমনই। সোমবার এই ঘোষণাই দিলো হাইকোর্ট। গত ১৩ মার্চ টিসিএর এপেক্স কাউন্সিল এই বৈঠক করে সচিব পদ থেকে তিমির চন্দকে অপসারিত করেছিলেন। এরই প্রতিবাদে তিমির চন্দ আদালতের দ্বারস্থ হলেন। অবশেষে হাইকোর্ট এই রায় দিলো। জানালেন আইন জীবী শংকর লোধ।

 

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution