Connect with us
Your site title

cricket

প্রস্তুতিতে মগ্ন ক্রিকেটাররা

Avatar photo

Published

on

কোচ বিহার ট্রফির লক্ষ্যে চলছে রাজ্যদলের অনুশীলন পর্ব। এমবিবি স্টেডিয়ামে কোচ গৌতম সোমের তত্তাবধানে চলছে অনুর্ধ ১৯ বিভাগে ক্রিকেটারদের এই প্রেকটিস পর্ব। শিবিরে মোট ৪৫ জন ক্রিকেটারকে ডাকা হয়েছে টিসিএর তরফে। এর মধ্যে রিপোর্ট করেছে ৩৯ জন ক্রিকেটার। তাদেরকে নিয়েই বেশ জম্পেশ ভাবেই চলছে নেটে ক্রিকেটারদের অনুশীলন পর্ব।

ক্রিকেটারদের অনুশীলন সঠিকভাবে চলছে কিনা ,কারোর কোনো সমস্যা আছে কিনা,তা খতিয়ে দেখতে মঙ্গলবার খোদ মাঠে গেলেন টিসিএর যুগ্ম সচিব কিশোর দাস। খোঁজ খবর নিলেন সব কিছুর। কথা বললেন কোচ গৌতম সোমের সঙ্গে ও। দীপাবলি পর্যন্ত এই মাঠেই অনুশীলন চলবে ১৯ ক্রিকেটারদের। এরপরই চূড়ান্ত দল হয়তো বাছাই করবেন নির্বাচকরা। দলের প্রস্তুতি তথা হাল হকিকত নিয়ে কোচ গৌতম সোমের সঙ্গে কথা বললে, তিনি বলেন, চেষ্টা চলছে একটা ভালো দলই কোচ বিহার ট্রফির জন্য তৈরি করার। তবে এর মধ্যে একটু সমস্যা হয়ে গেছে, বেশ কয়েকজন ক্রিকেটারের বোর্ড পরীক্ষা নিয়ে। এরপর ও তিনি আশাবাদী, দল ভালোই হবে। সময় তো আছে। তাই অনুশীলনে নিজেদেরকে তৈরি করতে নিতেই মগ্ন ১৯ বিভাগের ক্রিকেটাররা।

কোচ বিহার ট্রফির লক্ষ্যে জোরদার প্রস্তুতিতে মগ্ন রাজ্যদলের ক্রিকেটাররা। কোচ গৌতম সোমের তত্তাবধানে চলছে এমবিবি স্টেডিয়ামে ১৯ ক্রিকেটারদের প্রেকটিস পর্ব। চূড়ান্ত দল গঠন হবে আরো কয়েকদিন পরই। ক্রিকেটারদের খোঁজ খবর নিতে মঙ্গলবার মাঠে গেলেন টিসিএর যুগ্ম সচিব কিশোর দাস।

Advertisement
Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © 2017 news vanguard | develope by : Gorilla Tech solution